1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
দক্ষিণ হালিশহরে একাডেমি কাপের ওয়াম -আপ ফুটবল ম্যাচে সিনিয়র টিম ৪-০গোলে জয়ী. গাজীপুর জেলা জাসাস এর সদস্য সচিব সোহেল মন্ডলের ১ম মৃত্যুবার্ষিকী পালিত. বটিয়াঘাটায় নবাগত সহকারী কমিশনার (ভূমি) শরীফ শাওনের যোগদান ঝিনাইগাতীতে ত্রাণসামগ্রী বিতরণ করেন ত্রাণ মন্ত্রালয়ের মাননীয় উপদেষ্টা ফারুক-ই-আজম।  বরগুনায় একাধিক মামলার সাজাপ্রাপ্ত আসামী আল আমিন গ্রেফতার চট্টগ্রাম মডেল স্কুল’র শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক ও শেরপুর জেলা আঃ লীগের সা:সম্পাদক এড: চন্দন কুমার আটক। বরগুনায় জমকালো আয়োজনে কালবেলার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত

জয়পুরহাটে পণ্যবাহী ট্রাকে চাঁদাবাজি গ্রেপ্তার-০ ১

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৪৮ জন দেখেছেন

হারুন অর রশিদ,বিশেষ প্রতিনিধি:

জয়পুরহাটে পণ্যবাহী সবজির ট্রাক থেকে চাঁদা আদায় দেশের বিভিন্ন জেলা থেকে সদর থানাধীন কলাবাজারে সবজি ও অন্যান্য পণ্যবাহী ট্রাক প্রবেশের সময় ট্রাক থেকে অবৈধভাবে চাঁদা নেওয়ার মুহূর্তে গোপন সংবাদের ভিত্তিতে একজনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

রোববার (৪ ফেব্রুয়ারি) রাতে জয়পুরহাট সদর থানাধীন কলাবাজার এলাকায় অভিযান চালিয়ে পাঁকড়ডরা গ্রামের পাঁচকর মন্ডলের ছেলে মাঃ তাফাজ্জল হাসন (৪৬), তাঁকে গ্রেফতার করা হয়।

সোমবার (৫ ফেব্রুয়ারি) সকালে এসব তথ্য জানান র‌্যাবের ওই কর্মকর্তা৷

 

তিনি জানান, জয়পুরহাট সদর কলাবাজরে সবজি ও অন্যান্য পণ্যবাহী ট্রাক হতে অবৈধভাবে রাজনীতিবিদ ও সিটি কর্পোরেশনের নাম ভাঙ্গিয়ে চাঁদা আদায়ের সময় হাতেনাতে ১ জনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদেরকে কাছ থেকে চাঁদাবাজির নগদ টাকা সহ বিভিন্ন আলামত উদ্ধার করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......